Best new Romantic love sms 2022

 Love sms 

love sms


@ আমি জানি তুমি আসবে আমার কাছে পূর্ণিমার চাঁদ হয়ে আমায় ছুঁয়ে দিতে অথবা ভোরের কুয়াশা হয়ে আমায় সিক্ত করতে.. আমি জানি তুমি আসবে, বিকেলের রংধনু দিয়ে আমায় রঙিন সাজাতে অথবা শীতের চাঁদর হয়ে আমায় উষ্ণতা দিবে.. আমি জানি তুমি আসবে, শরতের কাশফুল হয়ে মনটা আমার দোলাতে অথবা বৃষ্টির টুপটাপ শব্দে আমায় উদাসী করতে,,,,,৷৷



আমি চাইনা তুমি আমাকে বার বার বলো যে আমি তোমাকে ভালোবাসি. কিন্তু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক বেশি ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে  উজার করে ভালোবাসতে!!!!!!!!



আজ হারিয়েছি, কাল খুঁজবো,, আজ পাইনি, কাল পাবো,, আজ হেরেছি, কাল জিতবো। আমি আবার তোৃার কাছে  ফিরে আসবো, ঠিক তোমার মনের মত।।।।।।।


 আজো স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত কল্পনা জুড়ে তোমার কথা ভাবি ,অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা লিখি করি। অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকি??


দিন যায়  রাত আসে, সময়ের স্রোতে ভেসে, কেউ হাসে কেউ কাঁদে , তাতে কি যায় আসে, খুঁজে দেখো আসে পাশে তাকিয়ে  দেখো কেয় তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে।


হঠাৎ এক দিন এসে ছিলে চোখের পলকে, হারিয়ে গেলে এক ঝলকে চলেগেলে । তবু তুমি ছিলে চোখের কনে। হৃদয়ে রেখেছি যতন করে। ভালোবাসি তোমাকে প্রেম যে কেন এসে ছিল হৃদয় জুড়ে????


ভালোবাসি তোমায় ,এই কথাটা বুজতে পারিনি এখনো  তোমায় কখনো,,তবু তোমাকে ভালোবেসে যায়, আমি এখনো||., এখন তুমি হয়তো অনেক সুখে আছো,,দুঃখ তুমাকে হয়তো এখনো স্পর্শ করেনি,, তবে মনে রেখ,, আমি সুদু তুমার কষ্টটার ভাগিদার হতে চাইছি| এখনো মাঝ রাতে ঘুম বেঙ্গে যায়, নিজের অজান্তে দুই চোখ দিয়ে নদী বয়ে যায় তোমাইর কথা ভেবে|


 তোমাকে একটা কথা বলব,শুনবে কি?কাউকে বলবেনাতো?কসম করে বল!কাছে আস আরো কাছে আসো! কানে কানে বলছি শুনো"I LOVE YOU"


আমি হাসতে জানি, কাঁদতে জানি তোকে বুকের মাঝে রাখতে  জানি, চলতে পারি ,বলতে পারি তোর ভালবাসায় ভুলতে পারি। পাশে তুই থাকতে পারিস দূরে দূরে রাখতে পারিস, তাই বলে কি ভালবাসা তিলে তিলে গলতে দেখিস ? ছুঁয়ে ছুঁয়ে কাছে আসা দুইয়ে জনের  ভালবাসা, এভাবে আর ওভাবে হোক তোকে ঘিরেই স্বপ্ন আশা । ছেলে, মেয়ে গুলো ভালবেসে বড় স্বার্থপর হয়ে যায়। নিজের জিনিসের এক ফোঁটাও কাউকে দিতে চায় না।


তুমি  রাগ করেছো  আসলে কি জান যখন তোমাকে দেখতে মন চায় তখন তোমাকে না দেখে ভালো লাগে না তাই তোমাকে ছবি দিতে বলেছি আমি!!!!!



@ একটু দুঃখ দেব পারবে কি তুমি  সৈতে একটু দুষ্টুমি করবো পারবে কি সহ্য করতে সারাজীবনের জন্য ভালোবাসা চাইবো পারবে কি  তমি দিতে ©©


আমিতো চেয়েছি তোমাকে আমার আকাশের চাদ বানিয়ে রাখতে,কিন্তু তুমিয়তো আমাকে উপহার দিয়াছো আকাশ ভরা মেঘ,যে মেঘের কান্না প্রতিদিন আমার চোখ দিয়ে ঝরে... পড়ে 


@ আমি নিরবে কাদবো আমি বুঝতে তোমায় দিবনা , হারিয়ে যাব অনেক দূরে ,তবু তোমায় খোজবোনা আমি  ||আগুনে পুরব আমি দেখতে তুমি পারবেনা, গোপনে মরব আমি জানতে তুমি পারবা না ||একাকী থাকবো তবু তোমায় কভু চাইব না ,হৃদয় খুজবে তুমি তবুও হৃদয় পাবে না || কারন তুমি যে হৃদয়হীনা |


জানি তুমি আমাকে ভুলে যাবে,কারন তুমি কখনো আমাকে কখনো ভালোবাসোনি । কিন্তু,আমি তোমাকে কি করে ভুলে যাবো,আমি যে তোমাকে আমার চেয়ে বেশি ভালোবেসেছিলাম ।


® আমি হাসতে জানি, কাঁদতে জানি তোকে বুকের মাঝে বাঁধতে জানি, চলতে পারি ,বলতে পারি তোর ভালবাসায় ♪♪ ভুলতে পারি। পাশে তুই থাকতে পারিস দূরে দূরে রাখতে পারিস, তাই বলে কি ভালবাসা তিলে তিলে গলতে দেখিস ? ছুঁয়ে ছুঁয়ে কাছে আসা দুইয়ে দুইয়ে ভালবাসা, এভাবে আর ওভাবে হোক তোকে ঘিরেই স্বপ্ন আশা । ছেলে, মেয়ে গুলো ভালবেসে ♥ বড় স্বার্থপর হয়ে যায়। নিজেরজিনিসের এক ফোঁটাওকাউকে দিতে চাইনা 


এক ফোটা জলেও বন্যা হতে পারে , যদি পিপিলিকার ঘড়ে পরে ।সাধারন বাতাসেও ঝড় হতে পারে , যদি চড়ই পাখির ঘড়ে লাগে । শিতেও রোদ তাপ হতে পারে , যদি ইলিশ  মাছের এরগায়ে লাগে । এক ফোটা লেবুর রোশও বিশ হতে পারে , যদি দুধেরমাঝে পরে । একটু কালো দাগ হতে পারে,যদি সাদার মাঝে লাগে । জীবনের ছোট্টভুল গুলো থেকে দুরে থাকুন তাহলে অন্ধকার হবেনা কখনো জীবন|||| 


® জানি তুমি আমাকে ভুলে যাবে,কারন তুমি কখনো আমাকে ভালোবাসোনি । কিন্তু,আমি তোমাকে কি করে ভুলে যাবো,আমি যে তোমাকে আমার চেয়ে অনেক বেশি  ভালোবেসেছি


যে সত্যিকারের ভালবাসতে জানে... সে তার প্রিয় মানুষটিরকান্নাকে আপন করে নিতে পারে। যে সত্যিকারের ভালবাসতে♥ জানে… সে হাজারও কষ্টেরমাঝে সেই মানুষটিকে সুখী রাখতে পারে। যে সত্যিকারের ♥ ভালবাসতে জানে… সে কখনো তার ভালবাসারমানুষ টিকে ছেড়ে যেতে পারেনা! আর যে মানুষটি ছেড়ে চলে যায়… সে কখনো ভালবাসার √ যোগ্য মানুষ ছিলো না।


নিজেকে খোজ ।নিজেকে ভালোকরে জানা।নিজেকে ভালোবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে।


# পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলির জন্যে কিন্তু টাকা লাগে না ।বিনা মুল্যে পাওয়া যায় যেমন জোছনা,বর্ষার দিনের বৃষ্টি,মানুষের ভালবাসা|,,,,


তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানাতে চাই- তোমায় আমি এই হৃদয়ে রয়েছো তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানতে চাই- আমি তোমার কাছে তোমার কী প্রিয় হৃদয় আছে?


চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া জর না করে প্রজাপতির মতন আলত করে ধরে রাখতে চেয়েছিলাম 🦚। আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।🐦


কোন এক  নদীর তীর ধারে। চাঁদ,তারা বসে জুটিয়ে প্রেম করে। তা দেখে রাত হিংসা করছিল । অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে। সে আলোয় চাঁদ,তারা কে হারিয়ে ফেলে। তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে। এদিকে নদীর এক কোণে বসে তাঁরা কাঁদিয়া,কাঁদিয়া মরে,,,,,,৷৷৷ 




Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post