30 new best bangla love status and sms 2023

bangla love status

 
bangla love status


তুমি কাছে এলে কিছু দিনে ভুলে গেলে"বুঝিনি আগে জানতাম না এমন হবে আমাকে শুধু কষ্ট দিবে"এটাই কী ছিলো তোমার চাওয়া আমাকে শুধু কষ্ট দেওয়া.





যে তোমায় ভালোবাসে সে কী তোমার হাত সারাজীবন ধরে রাখবে।তাকে বিশ্বাস করো যে তোমার বিশ্বাসের মর্যাদাদেয় ।তার আগে তাকে পরিক্ষা করে দেখ সে আসলে তোমায় ভালোবাসে কিনা।




গোলাপের পাপড়ি দিয়ে লিখবো তোমার নাম, হাজার পাখির সুরদিয়ে গাইবো তোমার নামের গান, তুমি আমার জান,তুমি আমাৱ প্রাণ , তোমার জন্য রইল আমার সকল ভালোবাসা।




একটি সত্যিকারের ভালোবাসা একটা জীবনকে নতুন করে বাঁচতে দিতে পারে, আবার একটি মিথ্যে ভালোবাসা একটা সুন্দর জীবনকে ধ্বংস করে ফেলে দিতে পারে।




ভালোবাসা হৃদয়ের মাঝে সেতু বন্ধন ।পৃথিবীতে বেঁচে থাকাতে নির্ভর করে যদি সেই জীবনের মাঝে ভালোবাসা থাকে।





ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,হাত সাজাবো মেহেদি দিয়ে, আর তোমায় সাজাবো আমি আমার জীবনের সব ভালোবাসা দিয়ে।




মনেরই এই খামে,প্রথম চিঠি তোমার নামে।তাও আবার মনে মনে,পাঠিয়েছি মোবাইল ফোনে,পড়ে দেখ শেষ লাইন,মিস করছি all time I MISS You....




পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত।একজন হলো -যে তোমার জন্ম দিয়েছে আর.একজন হলো-যাকে 👯‍♀️ পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।




জীবনে সুখী হওয়ার জন্য পুরো পৃথিবীর দরকার হয়না। শুধু একজন মনের মতো মানুষ হলেও হয়। যেমনঃ তুমি আমার সেই মানুষটি I LOVE YOU JAN





দুর নিলিমায় রয়েছি তুমার পাসে। খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শোনাব না কোন গল্প, গাইব গান। যে গানে খুঁজে পাবে ভালবাসার শুদু টান।




জীবন ফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবে না জীবনে, মোরা আরও আগে কেন আসিনি এই ভূবনে।




কষ্ট সেখানেই যেখানে সত্যি থাকে হয়ত এটা একটা পরীক্ষা। আনন্দ সেখানে যেখানে মিথ্যে দিয়ে ভরপুর হয়ত এটাও একটা পরীক্ষা।



যেখানে কষ্ট 😂 পাওয়া স্বাভাবিক সেখানে কান্না করাটা অস্বাভাবিক। কষ্টকে অনুভব নয় বরং উপভোগ করতে শিখো।



আসলে জীবনটা কি তা ভালোবাসার পরই বুঝলাম কারণ ভালোবাসার মধ্যে সুখ,দুঃখ,আনন্দ,বেদনা, সবই থাক ্্্্



হাজার বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..,,,,,




আমি এখনো সেই পথে বসে আছি যে পথে তুমি চলে গেছো. আমি এই পথে বসে থাকি যতদিন না তুমি ফিরে আসবা,,,,,,,,,,,,,,,




আমার ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে ..মন তাকে দেওয়া যায়,যে অনুভব করতে জানে !..বিশ্বাস তাকে করা যায়,যে রাখতে জানে . ভালোবাসা ♥ তাকে যায়,যে ভালোবাসা দিতে জানে.............



ফুল হয় লাল,পাতা হয় সবুজ,ঐই মন কেন এতো অবুজ ## কথা কম কাম বেশি মন চায় তোমার কাছে আসি।মেঘ চায় বৃষ্টি চাঁদ চায় নিশি মন বলে আমি তোমায়🍓 অনেখ ভালবাসি..















Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post