50 Best new bangla love story 2022

 

bangla love story


 bangla love story

জীবনের আমার একটা স্বপ্ন ছিল,, শুরু না হতেই ভেঙ্গে গেল..একটা আশার প্রদীপ ছিল,, জ্বলতে গিয়েই নিভে যায়। আমার একটা প্রিয় মানুষ ছিল,,পাওয়ার আগেই তা  হারিয়ে গেল...।




পৃথিবীতে সেই ব্যাক্তি সবচেয়ে ধনী,,যার একটি সুন্দর মন আছে..যার মনে নেই কোনো হিংসা ,,নেই কোনো অহংকার.আছে শুধু অন্যের প্রতি  ভালোবাসা....



শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দারিয়ে, হাত দুটো দাও আমার দিকে  বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় আমার  মন” বুঝেনিও আমি আছি তোমার পাশে শুধু  সারাক্ষণ.........?




আমার প্রেম অমর তাই প্রেম করে মরাটার মজাটাই আলাদা| চলো না প্রেম করতে যায়,,,,,,,,,,|




আমার ভালোবাসার কোন সীমারেখা নেই কিন্তু বেশী ভালোবাসা বেশীদিন থাকে না তাই কমকম করে ভালোবাসা উচিত কি বল?




প্রতিটা ভালোবাসা অনেক কষ্টের যদি ভালোবেসে কষ্ট পাও আবার ভালোবাসা অনেক মজার যদি ভালোবেসে মজা পাও|





হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে কোনো ভালোবাসা থাকবে তোমার সুখের নীড়ে!আমি সেই নীড়ে কাটিয়ে দিতে চাই হাজার  জনম।আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো,যাবো তোমার হৃদয় সৈকতে,তুমি দেবে কী ধরা?




 আমাকে তুমি ভালবাসেছো অথচ নিজের মাঝে এভাবে লুকিয়ে থাকবে তোমার ভালবাসা।তুমি কি চাও এভাবে অপ্রকাশিত থাকুক তোমার ভালবাসা।তুমি জানো কি তোমার ঐ ভালবাসায় কারো স্বপ্ আটকে আছে,বেধে আছে বুকে জমানো হাজারো ব্যথা।বলে দাও না রে তোমার না বলা কথা,,,,,,,,,,,,




আমি মুক্ত করে দিলাম তোরে যেতে পারিস অনেক দূরে ভালবাসা এ কথাটি বলব না আমি আর তোরে সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে




তুমি জানো কতটা নিঃস্ব করবে আমায় বলো ।একটুও কি বোঝনা আমি তো অনেক বলি শোনো না আমার কথা।জানো সেই  কথার মাঝে থাকে আমার সুখের বীজ যেটা তোমার দ্বারা আমি পেতে চেয়েছি কিন্তু তুমি তো বোঝনা।


আমি যত চাই খুশি মন নিয়ে কথা বলতে তত হয়ে যায় খারাপ তোমার  ভুলের কারনে।আর সেটাই তো পারি না মনকে আমি বোঝাতে তাই তো আমাদের কে এত কষ্ট পেতে হয়।




তুমি মন থেকে ভালবাসো তাই তো এত দূরে থেকেও তুমি আমার  কাছে আসতে চাও।তোমার কষ্টে আমার হয় তাই তো নিরবে বসে কাদি।এত ভালবাসি তাই তো সব কিছুর মাঝে তোমাকেই পাশে চাই।আড়ালে আড়ালে চোখ মুছে  শুধু ভালবাসি তোমাকে তাই,,,,,,,,।




 আমি জানি না কেমন করে তোমার প্রতি আমার টানটা বেড়ে গেল,ভাবতে পারি নি যে আমি তোমাকে ♥ ভালোবেসে ফেলব তবে এখন যে এই মনটা আমার আর নেই,হূদয়টায় আজ শুধু তোমার নাম,একবুক ভালোবাসা শুধু তোমায় আমি দিলাম ্্্্্্্্্




ভালোবাসাটা♪♥ এমন একটা জিনিস যা হয়ত বা ধরা ছোঁয়ার 👯‍♀️ বাইরে কিন্তু এই ভালোবাসাটা আসে একদম মনের গভির থেকে|| ভালোবাসা চিরন্তন



ক্লান্ত নদীর শান্ত তীরে হাজার  কোটি কষ্টের ভিড়ে, তোমার কথা ভাবতে ভাবতে হঠাৎ চোখের এক ফোটা জল পড়ে নদীতে  যায়. তখন শপথ করলাম যত দিন পর্যন্ত ঐ এক ফোটা জল খুজে না পাব, ততদিন তোমায় ভুলতে পারব না আমি,,,,,,৷৷৷  





কেউ দুঃখ পেয়ে 😄সুখী,কেউ দুঃখ দিয়ে 😃সুখী....কেউ হাসতে পেরে সুখী,কেউ বেশি বেশি কথা বলে সুখী..কেউ কথা গুলা নিরবে শুনে সুখী...তবে কেউই প্রকৃত সুখী না,কিন্তু অভিনয়ে সবাই 😆সুখী..!!




সবাইকে ভালোবাসা যায় না।আবার যাকে ভালোবাসা যায় তার দূরত্ব সহ্য করা যায় না।আসলে ভালোবাসা হলো একটা মায়াজাল,যে একবার আটকে যায় সে কখনো আর ছুটতে পারে না।।




ভালোবাসা কোন কিছু দেখে হয় না, কিন্ত ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না ভালোলাগা পর্যন্ত হতে পারে।




ভালবাসা.......... স্বপ্নীল আকাশের মত সত্য,,,,,,,,,  শিশির ভেজা ফুলের মত পবিত্র...... কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে শুধু অবহেলিত..





ভালবাসা♥ মানে দুঃখ সুখের খেলা ভালবাসা মানে নিজেকে অবহেলা ভালবাসা ♥মানে অন্ধ পথে যাওয়া ভালবাসা মানে সব ছেড়ে চলে যাওয়া ভালবাসা মানে বিষের পেয়ালা পান করা♥ ভালবাসা মানে হায়াত থাকতে মরা ভালবাসা মানে বন্ধু সজন পর করা ভালবাসা ♥মানে বিনা বজ্রে ঝড় তোলা




ভালোবাসা মানে হৃদয়ের টান,প্রেম মানে একটু অভিমান ,২টি পাখির ১টি নীর ,১টি নদীর ২টি তির ,২টি মনের ১টি আশা তার নাম  হলো ভালবাসা




 সকল সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি আমাকে  বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে..........




নদীর কষ্ট হয় পানি শূকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে,আমার কষ্ট হয় বন্ধূ তুমি আমাকে ভুলে গেলে..






তোমার জন্য আমি আর😂 কাঁদি না কাঁদলেও চোখের পানি ঝরে না, চোখের পানি ঝরলেও 😂 কষ্ট হয় না কষ্ট হলেও আমি আর তোমাকে ভালবাসিনা । ভালবাসলেও তোমাকে  আমি বলবো না জানি, বললেও তুমি শুনবেনা, শুনলেও, তোমার কিছুই আসে যায় না কারণ আমি আজ নিঃস্ব একা,,,,,,,,,more know





তোমায় শুধু বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আমার কেহ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম আমি  ভালবাসতে চাই । জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছো তুমি । তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম তোমাই ভালবাসতে চাই ।




তুমি পাশে নেই তবুও তোমায় অনুভব করি। তুমি আমার হবে না জানি তবুও তোমার পথ চেয়ে আছি। স্বপ্ন সত্যি হবে না জানি তবুও তোমায় নিয়ে স্বপ্ন দেখি। কারণ আমি যে তোমায় ভীষণ ভালবাসি।।



তুমি তাকেই ভালোবাস যার মন পাথরের মতো শক্ত,কারন ঐ পাথরে যদি একবার ফুল ফোটাতে পারো সেই ফুল শুধু তোমাকেই সুবাস দেবে|





তুমি আমাকে যতই কষ্ট দাও....... আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও...... আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও..... তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন....... নিরবে ভালোবেসে যাবো.......!




ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে আমি,,,,৷




জীবনে কখনো কাউকে কখনো  পাওয়ার জন্য কাঁদব না । কারণ, যার জন্য তুমি কাঁদবে সে কখনোই তোমার হবে না । কারণ  যে তোমার হবে সে কখনো তোমাকে কাঁদাবে না ।।






জানিনা এই অবুজ হৃদয় কিসের অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন আমি  তাকেই ভালবাসবো




Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post