Bast romantic sms bangla 2023

 romantic sms bangla


romantic sms bangla
 

 শীতের চাদর জরিয়ে,কুয়াশর মাঝে দাড়িঁয়ে,হাত দুটি দাও৷৷ বারিয়ে,...শিশিরের শীতল পরশে যদি,শিহরীত হয় তোমার মন,,বুঝে  নিও....আমি আছি তোমার পাশে সারাক্ষন



অল্প অল্প মেঘ থেকে,হালকা হালকা বৃষ্টি হয়।ছোট্ট ছোট্ট গল্প     থেকে,ভালোবাসা সৃষ্টি হয়।মাঝে মাঝে স্বরন করলে,সম্প্রকটা মিষ্টি হয় other Bast romantic sms bangla 2023 

ভালোবাসতে কখনও রুপ খুঁজো না খোঁজএকটা সুন্দর মন | দেহের ভালোবাসা একদিন শেষহয়ে যাবে কিন্তু মনের ভালোবাসা কোনদিন শেষহবে না | 


পুরো পৃথিবীকে আলোকিত,করার জন্য যেমন,একটা সূর্য যথেষ্ট,ঠিকতেমনি পুরো জীবনকেসাজাতে মনেরমত একজন মানুষই যথেষ্ট। 


 ভালোবাসা কি জানিনা...তাই কাউকে ভালবাসিনা.প্রপোজ করতে পারিনাতাই কাউকে করিনা।শুধু একটি অপেক্ষায় আছি,কখন কেউ বলবে এসেআমি তোমায়       ভালবাসি...            


হঠাৎ এসেছিলে চোখের আলোতে,হারিয়ে ফেলেছি এক ঝলকে, তবুওতুমি ছিলে চোখের কোণে,আগলে রেখেছি বড় যতনে,ভালোবেসেছি তোমাকে 


প্রথম,চোখের আলোতে এসেছ যখন;ছিলে হৃদয় জুড়ে প্রতিক্ষণেভালবাসা তো হয়না মনেরবিপরীতে


মন is not সরকারী,it is very দরকারী.যাকে তাকে do not দান,হারিওনা your মানসম্মান. মনটা দিবে just তাকে,loveকরবে যে only তোমাকে|  


এক ফোঁটা শিশিরেরকারনেও বন্যা হতে পারেযদি বাসাটা পিঁপড়ার হয়,:::তেমনি এক চিমটি ভালবাসাদিয়ে ও সুখ পাওয়া যায়যদি সেই ভালবাসা খাঁটি হয়..


 মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ,, ভালবেসে যেতামশুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হততুমি হতে হাসি,, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতামতোমায় ভালবাসি..


 আমি হইতো তোমার জীবনের গল্পেরএকটা ছেড়া পাতা,হইতো একদিনআমাকে ভুলে যাবে, আর আমি চাইলেওতোমাকে ভুলতে পারবনা,কারণতুমি আমারজীবনের গল্প,গল্পের পাতা নয়..


ভালবাসা কি জান ?? আমি জানি...আমার কাছে ভালবাসা মানে 'তুমি ' শুধু তুমি।


আমি তোমাকে ভালবেসেছি...তোমার রূপকে নয়...আমি তোমার মনকে ভালবেসেছি...তোমার দেহকে নয়...আমি ভালবাসি শুধুতোমাকে পাবার আসায়...ভালবাসা কি জান ?? আমি জানি...আমার কাছে ভালবাসা মানে 'তুমি ' শুধু তুমি


জীবনে হয়তো তুমিঅনেক কিছু পাবে,আবার অনেক কিছু হারাবে,কিন্তু কিছু পাওয়ার জন্যতোমার জীবনের এমনকাউকে হারিওনাযে তোমাকে অনেক বেশীভালোবাসে



কাগজের নৌকা অনেক সুন্দর হয়,কিন্তু পানিতে ভিজালে ডুবে যায়...তেমনি  'সপ্ন, কল্পনা ' অনেকআবেগ প্রবন হয়,কিন্তু বাস্তবতার সামনে সেটাবিলীন হয়ে যায়.


কাগজের নৌকা অনেক সুন্দর হয়,কিন্তু পানিতে ভিজালে ডুবে যায়...তেমনি  'সপ্ন, কল্পনা ' অনেকআবেগ প্রবন হয়,কিন্তু বাস্তবতার সামনে সেটাবিলীন হয়ে যায়.


নিঃসঙ্গ এই জীবনে...আলোর প্রদিপ জ্বেলে !!আমায় ভাসালে সুখের সাগরে ।দুটি চোখে স্বপ্ন দিলে,আর দিলে আশা !!কোন দিন যেন শেষ হয় না...তোমার-আমার ভালোবাসা. 


 এমন কাউকে জীবনসাথী হিসেবে বেছে নেও যে শুধুতোমাকে পেয়ে গর্ব করবে না।বরং শুধু তোমার সাথে থাকার জন্য সবরকম ঝুকি নিতে সবসময় প্রস্তুত থাকবে.


 শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দারিয়ে, হাত দুটো দাও বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন, বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।  


 'মন তুমি কাদঁছ কেন' 'প্রিয় জনের জন্য' 'সে তোমায় কষ্ট দিয়ে' 'হয়েছে খুব ধন্য' 'কেদনা আর মন তুমি' 'চুপটি হয়ে যাও' 'কষ্ট গুলি ভুলে গিয়ে' 'বাড়ি ফিরে যাও


মন নেই ভালো,জানিনা কি হলো,পাসে নেই তুমি,কি করি আমি,পাখী যদি হতামআমি এই জীবনে,তোমায়নিয়ে উড়ে যেতামঅচিন ভূবনে,তুমি কি যাবে আমার সাথে. 


 আমার চোখে জল আরতোমার ঠোটে হাসি,,তারপরওআমি তোমাকেইভালবাসি.


একটা সত্যিকারেরভালোবাসা একটা অসহায়জীবনকে নতুন রূপ দিতে পারে ।আবারএকটি মিথ্যে ভালোবাসা একটা সুন্দরজীবনকে ধ্বংসকরে দিতে পারে ।  


তোমাকে খুব মনে পড়ছেদিব তোমায় লাল গোলাপ।।সপ্নে গিয়ে করবো আলাপ।।বলবো খুলে আমার কথা।।আছে যত মনের কথা।।বলবো তোমায় ভালোবাসি।।থাকবো দুজন পাশাপাশি।



পারবনা কোনদিন তোমায় কষ্ট দিতে ।কখনও পারবনা তোমায় ভূলে যেতে ।এমনকি পারবনা তোমায় বিদায় দিতে ।শুধু পারব তোমাকে সারাজীবন ভালবাসতে . 


আমি চাঁদ চাইনাযে শুধু উঠবে রাতে,যে ঝরবে দিনের শেষে..!আমি ফল চাই নাযে ঝরবে বাতাসে..।আমি শুধু এমন একজনকে চাই,,যে কখনো ভুলবে না আমাকে


সারাদিন হয়তো তোমায়ভুলে থাকতে পারি,কিন্তু রাত যে কিছুতেই তোমায়ভুলতে দেয়নাসারাদিনের ব্যস্ততা শেষে যখননিজেকে সময় দেই,তখনই তোমার কণ্ঠস্বর শুনতে পাই ।বাতাসের মাঝে তোমার স্পর্শ পাই,মনে হয় আজো তুমি আমারই আছো ।
এখনও আমার বিশ্বাস করতে কষ্ট হয়তুমি আমায় ছেড়ে চলে গেছো.সাজিয়ে দেব তোমারজীবন,তুমি শুধু আমায় দিও সুন্দর ১টা মন. 



চাঁদ_কেন_হাসেমেঘ_কেন_ভাসে¤ফুল_কেন_ফুটেনদী_কেন_ছুটেপাখি_কেন_উরেতুমি_কেন_দুরেমনে_কেন_পর বলে_দাও_মোরে


 ভালোবাসা তার জন্য যে ভালবাসতে জানে,মন তাকে দেওয়া যায় যে অনুভবকরতে জানে ,বিস্বাস করতাকে যে রাখতে জানে, ভালবাসতাকে যে ভালবাসা দিতে জানে..ভালবাসা ভালবাসে শুধুইতাকে ভালবাসা ভলবেসে বেধে যে রাখে। 


  যদি ভালোবাসা না পাই, ,তবে জীবনথেমে যাবে না..'দূর থেকে দেখা তোমারহাসিতেইখুঁজে নিবো ভালোবাসা...যদি তুমি কখনো ফিরে না আসো, ,তোমায় ডাকবো না ।পরাজিত হবো হয়তো আমি, , ,জিতে যাবে ভালোবাসা।


পৃথিবীতে সবাইকে ভালোবাসা যায় না।আবার যাকে ভালোবাসা যায়তার দূরত্ব সহ্য করা যায় না।আসলে ভালোবাসা হলো এমনইএকটা মায়াজাল,যে একবার আটকে যায়সে আর ছুটতে পারে না।




আমাদের এই রোমানটিক এসএমএস গুলো ভালোলাগলে একটি কমেন্ট করবেন

  










Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post