Top 40+ new bangla status text 2023

bangla status text 

bangla status text

 

স্বপ্ন দিয়ে আঁকি আমি,সুখের সীমানা ।হৃদয় দিয়ে খুঁজি আমি,মনের ঠিকানা ।ছায়ার মত থাকবো আমি,শুধু তার পাশে,যদি বলে সে আমায়সত্যি ভালবাসে॥ 


যত বারকষ্টেকে লুকিয়ে বলেছিআমি ভাল আছি.......ততবারই নিরবে কেঁদেছি...হয়তো তুমি বুঝতে চাওনিআমিও বুঝতে দেয়নিকেন জানো?আমি তোমাকে অনেকভালবাসি.......


মানুষ যখন প্রেমে পড়ে,তখন হাজার বছর বাঁচতে চায়,আর যখন ব্যর্থ হয় তখন মুহূর্তেইমৃত্যু কামনা করে___


এই জীবনে সব পেয়েছি,পাইনি কারো মন,জানিনা যে এই জীবনেকে হবে আপন.মনের মত চাই তারে,চাই তার মনহবে কি ঢেউ তুমি,আমার কাছের একজন.....॥


আমি যখন তোমার নামমাটিতে লিখলাম ,,বৃষ্টিতে ভিজে গেলো .....আকাশে লিখলাম ,,আকাশ মেঘে ঢেকে গেলো .....কিন্তুযখনই হৃদয়ে লিখলাম ,,ঠিক তখনইতুমি আমায় ভুলে গেলে 


হয় তুমি চাইলে মেঘহবো ,,এনে দেবো বৃষ্টি ।।.তুমি চাইলে পথহবো ,,কেড়ে নেবো দৃষ্টি ।।.তুমি চাইলে রাতহবো ,,এনে দেবো আধাঁর ।।.তুমি চাইলে আকাশহবো ,,হবো বিশাল পাহাড় ।।.তুমি চাইলে জ্যোত্স্না হবো,,এনে দেবো আলো ।।তুমি না চাইলেওজনম জনম ,,বাসবো তোমায়ভালো ।।


মনটা দিলামতোমারহাতেযতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্টকরেআমার ছবি এঁকো..স্বপ্ন গুলো দিলাম তাতেআরও দিলামআশা,,মনেরমতো সাজিয়ে নিওআমারভালবাসা..Read more...


পৃথিবীটা তোমায় দিলামএকটু নীলের ছোঁয়া দিও ।আকাশটা তোমায় দিলামকিছু তারা আমায় দিও ।মেঘগুলোও তোমারই থাকশুধু একটু ভিজতে দিও ।এই হৃদয়টা তোমাকে দিলামশুধু যতন করে রেখো....... 


একটি মেয়ে তার পছন্দেরকথা ছেলেটিকে বলতে পারেনা..সে ভাবে প্রথমে ছেলেটিইতাকে বলুক..কিন্তু..ছেলেটি বলতে সাহস পায়না এই ভয়েযদি তাকে হারিয়ে ফেলতে হয়..আর এভাবেই একটি ভালোবাসার গল্পশুরু হবার আগেই শেষ হয়ে যায়........!!


কেউ দুঃখ পেয়ে সুখী,কেউ দুঃখ দিয়ে সুখী....কেউ হাসতে পেরে সুখী,কেউ বেশি বেশি কথা বলে সুখী..কেউ কথা গুলা নিরবে শুনে সুখী...তবে কেউই প্রকৃত সুখী না,কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!


এমন কাউকে ভালবেসো না,যে তোমার অনুভূতি নিয়ে খেলা করে।তুমি ভালবাসো এমন একজনকে যে,ভালবাসতে না পারুক,অন্তত তোমার ভালবাসা কে সম্মানকরবে....


তোমাকে এতটা ভালবাসি যেতুমি চাইলে হয়তো পৃথিবীটাকে এনে দিতেপারব না তবে ভালবাসা দিয়েপৃথিবীটাকে ভুলিয়ে দিতে পারব বুকের বাম পাশেহাত দিয়ে চোখ দুইটাবন্ধ করে এক মিনিট ভাবো-তুমি কি সত্যি ভালোবেসেছিলা ??নাকি এ শুধুই আবেগ ছিলো ??ছিলো কিছু ভালোলাগা..

আর ভালোবাসা এক নয়....আবেগ ফুরাতে কয়দিন ভালোবাসা চিরদিন____অর্থ_দিয়ে_ঘড়ি_কেনা _যায়, সময় নয়......!! অর্থ দিয়ে বইকেনা যায় বিদ্যা নয়.......!!অর্থ দিয়ে রক্ত কেনা যায় জীবননয়.......!!অর্থ দিয়ে সুন্দর মানুষ কেনা যায় কিন্তু সুন্দরমনের ভালবাসা নয়..!!



যদি কখনো তুমি মনে করো কেউতোমাকে আমারচেয়ে বেশি ভালোবাসতে পারেতবে তুমি তাঁকেই বেছে নিও ।যদি কখনও এমন কাউকে পাওযে তোমাকে আমার চেয়েওবেশি সুখ দিতে পারবে ।তবে তুমি তার কাছে'ই যেও ।আমি তোমাকে কখনওফিরাবো না ।কারণতোমার সুখই যে আমার সুখ ..........


ভালবাসার নীলদরিয়ায়,উড়াইলে তুমি পাল।সাত সাগরেরমাঝে কেন,ছেড়ে দিলে হাল।প্রেমেরস্রোতে ভাসছি একা,এটাই কি মোর কপাল?প্রেম ধরিয়ারমাঝে যে আজ,নিবে গেল মোর ইহকাল।এটাই তো ছিলোমোরকপাল।



 তুমি যদি না বুঝ।বুঝবে আমায় কে?তুমি যদি পরভাব,আপনভাববে কে?তুমি যদি কস্টদাও,সুখ দিবে কে?তুমি যদি ভুলে যাও।মনে রাখবে কে? 


আকাশে অনেক তারা আছে কিন্তূ,একমাত্র চাঁনস্বরূপ তুমি আছো॥ অনেকবন্ধু আছে,কিন্তূ তুমি তাদেরমধ্যে সেরা॥আমাকে ভুলে যাওয়া তোমার উপর নির্ভরকরে! কিন্তূ আমি তোমাকে কখনোইভুলবো না॥ 


স্বপ্ন বিলাসী আমি,স্বপ্নের পথ খুজি অভুজ মনআমার,মনের কথা কম বুঝি আজব মানুষআমি,একা থাকতে ভালবাসি,অবাক হই নিজেই,যখন কষ্টপেয়ে হাসি


ভেবে ছিলাম তুমি কতো আপন .ভেবেছি পাশে থাকবে সারা জীবন !! কেনতুমি ভাঙলে এ মন ??... ভাবিনি কখনো করবে এমন ..তারপরও তুমি আমার জীবন .



হঠাৎ করে পাওয়া সুখ আর হঠাৎ করে আসা ভালোবাসা এই দুটো জিনিসের মধ্যে অনেক মিল, কারন দুটোজিনিসই বেশির ভাগ সময় ক্ষণস্থায়ী হয়। যেমনই হঠাৎ করে আসে তেমনি হঠাৎ করে জীবন থেকে হারিয়ে যায়,মাঝে শুধু রেখে কিছু না ভুলতে পারার মত স্মৃতি।- হুমায়ূন আহমেদ


এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.



রাজার আছে অনেক ধন. আমার আছে একটি মন. পাখির আছে ছোট্র বাসা. আমার মনে একটি আশা. তোমায় ভালোবাসা



ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...


দুর নিলিমায় রয়েছি তুমার পাসে।খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান।


ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে।


তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।



রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই। 


একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভমরার জন্য, আর আমি শুধু তোমার জন্যফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে





Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post