Bast Top 20 Bangla love sms

 Bangla love sms 

bangla love sms
 

আমাদের দেশে হবে কবে সেই মেয়ে মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল ❤দিবে।পাঁচ জনকে মন না দিয়ে একজনকে দিবে,,সারা,, জীবন একজনকে ভালবে


আমাদের দেশে হবে কবে সেই মেয়ে মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে।পাঁচ জনকে মন না দিয়ে একজনকে দিবে,,সারা,, জীবন একজনকে ভালবে


মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ভালবেসে যেতাম  হাতে রেখে হাত।সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদয়ের দুয়ার খুলে বলতাম তোমায় ভালবাসি।


বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলেরমালা, তুমি শুধুমনে রেখোআমায়সারা বেলা। চোখেরকান্না মুছে দেবদেব তোমায় হাসি, তাইতো আমি বন্ধুতোমায় এতো ভালবাসি


নীল রংগের পূরি তুমি..সাদা মেঘের হাসিঁকালু মেঘেরছায়া তুমি......অনেক ভালোবাসি। ফুলেরসাদা রংআমি গায়ে মাখি,ভোমার হাটারপথে আমি,ছায়া হয়ে থাকি,তাই তো আমিতোমার,এতভালোবাসি। 


 'করি নি Love' 'করবো না পাপ' 'খাইনি ছেকা' ' ভালো আছি একা' 'আমি বলবো জান' 'সে করবে ফান' 'সাবধান' 'Love এরমদ্ধে আছে' 'ইবলিশ সয়তান'। 


হঠাৎ এসেছিলে চোখের আলোতে,হারিয়ে ফেলেছি এক ঝলকে, তবুওতুমি ছিলে চোখের কোণে,আগলে রেখেছি বড় যতনে,ভালোবেসেছি তোমাকে প্রথম,চোখের আলোতে এসেছ যখন;ছিলে হৃদয় জুড়ে প্রতিক্ষণেভালবাসা তো হয়না মনেরবিপরীতে।


 পাখি কে নয় ,তার সুর কে ভালোবাসো ..ফুল কে নয় ,তার সুবাস কে ভালোবাসো ..গান কে নয় ,তার কথা কে ভালোবাসো ..মানুষের সুন্দরয কে নয় ,তার মন কে ভালোবাসো।


  তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীররঙ্গে ছবি. তুমি আমার চাঁদের আলো,সকালবেলার রবি.. তুমি আমর নদীরমাঝে একটি মাত্র কূল, তুমি আমারভালবাসার শিউলি বকুল ফুল।


  যে জন সৃষ্টি করেছে তোমায়,আমিও সৃষ্টি তার।তবু কেনো তোমার সাথে ব্যবধানআমার।আমারো তো মন আছে,আছে ভালবাসা।আমারো তো থাকতে পারে,তোমায় পাবার আশা।  


 স্বপ্ন মানুষকে জাগায়,স্মৃতি মানুষকে কাঁদায়!!!ভূল মানুষকে শেখায়!!!প্রেম মানুষকে ভাষায়.......কিন্তুবন্ধুত্ব মানুষকে পাল্টয়।


..আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম? বৃষ্টিতে ভিজে গেলো,আকাশে লিখলাম আকাশ মেঘে ঢেকে গেলো,নদীর পাড়ে লিখলাম?নদীর পানি ভাসিয়ে নিয়ে গেল,কিন্তূ যখনই হ্নদয়ে লিখলাম ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে । 

হাবিব হাওলাদার তুসাকেউ বা চোখের জল ফেলায় কেউ রকতো ঝরায় ভালবাসা তবু বলে যায় আমি শুধু চেয়েছি তোমায়*তুমি ফুল আমি কলি নাম্বার দাও কথা বলি*।



*তুমি চাঁদ আমি আলো***.***তোমাকে আমার লাগে ভালো***.***তুমি মেঘ আমি বৃষ্টি***.***তোমার জন্য আমার সৃষ্টি***.।


***আমি গোলাপ তুমি জবা***.***তুমি কি আমার হবা যদি হতে চাও তাহলে দুটি হাত বাড়াও***.অর্থ দিয়ে ঘড়ি কেনা যায়,সময় নয়......!!অর্থ দিয়ে বই কেনা যায় বিদ্যা নয়.......!!অর্থ দিয়ে রক্ত কেনা যায় জীবন নয়.।


অর্থ দিয়ে সুন্দর মানুষ কেনা যায় কিন্তু সুন্দর মনের ভালোবাসা নয়।! .. চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট, মুখে মিষ্টি হাসি।এমন একজন মেয়েকে আমিসত্যি বড্ড ভালোবাসি।


❃ রাত নয় চাদ আমি ❃সেই চাদের আলো তুমি ❃মাটি নয় ফুল আমি ❃সেই ফুলের কলি তুমি ❃আকাশ নয় মেঘ আমি ❃সেই মেঘের বৃষ্টি তুমি ❃এভােবই মিশে থাকব♥ তুমি আর আমি♥।


জীবন টা খুব অলপ' মাঝখানে একটা গলপ 'যাবে একদিন ঝরে' থাকবে সৃতি পড়ে' তবু কত আসা' বাদবো সুখের বাসা' আপন হবে মাটির ঘর। 


আমি হইতো তোমার জীবনের গল্পেরএকটা ছেড়া পাতা,হইতো একদিনআমাকে ভুলে যাবে, আর আমি চাইলেওতোমাকে ভুলতে পারবনা,কারণতুমি আমারজীবনের গল্প,গল্পের পাতা. Read more.....  


Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post