Bast bangla sms love 2023

bangla romantic story   

bangla romantic story
 


ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি..ভালোবাসা মানে রুপালি উজান।ভালোবাসা মানে জোছনার গান।ভালোবাসা মানে উশ্ন সুখের বরফ গলা নদী।


মন দিতে না পারলে মন ভেঙো না| সুখ দিতে না পারলে কষ্ট দিওনা| ভালবাসতে না পারলে অভিনয় করিও না| অভিনয় করে কারো জীবন নষ্ট করো না|


 ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা।


ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা..


মন দেখে ভালবাসো,ধন দেখে নয়, গুন দেখে প্রেম কর,রুপ দেখে নয়, রাতের বেলায় সপ্ন দেখ,দিনের বেলায় নয়, একজনকে ভালবাস,দশ জনকে নয়।


খুঁজিনি কারো মনতোমার মন পাবো বলে!!ধরিনি কারো হাততোমার হাত ধরবো বলে!!হাঁটিনি কারো সাথেতোমার সাথে হাঁটবো বলে!!বাসিনি কাউকে ভালতোমাকে বাসবো বলে।

bangla romantic story

 


আমার ডানা নেই, তাই উরতে ইচ্ছা করে.পাখির হাত নেই তার লিখতে ইচ্ছা করে.তোমার মন নেই তাই আমাকে অবহেলা করতে ইচ্ছা করে .আজ আমি তোমার কাছে অবহেলার মাত্রতোমাকে বেশি ভালবাসি বলে ,যেদিন তুমি কাউকে ভাল বেশে তার কাছ থেকে কষ্ট পাবে.সেদিন বুঝবে অবহেলার যত্ননা কতটা কষ্ট কর 



তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?



তুমি কষ্ট দাও বলে আমি নীরবে সয়ে যাই,কারন আমি জানি আমার এই নীরবতার জন্য একদিন তুমি আমায় খুঁজবে,বুঝবে সেদিন আমি তোমার কত আপনজন ছিলাম।



চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষনিশ্বাস পর্যন্ত


ভালবাসা এবং মৃত্যু এই দুইটা দাওয়াত বিহীন অতিথি।একজন এসেi নিয়ে যায় মন আরঅন্য জন এসে নিয়ে যায় জীবন।



জীবনের কিছুটা পথ একা একা চলা তেমন কঠিন নয়।কিন্তু যদি এক জনের সাথে চলা যায়।বাকি পথ চলা খুব কঠিন। 

bangla love sms
https://allbanglabd420.blogspot.com/2021/04/top-bast-romantic-sms-bangla.html



আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধিরবিধান এই রকমি একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে


bangla romantic story

 


গোলাপ দিলাম না শুকুয়ে যেতে পারে, স্বপ্নদেখালাম না পূরন না হতে পারে, উপহার দিলামনা হারিয়ে যেতে পারে, Just ছোট্ট একটুভালোবাসা দিলাম জীবনফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবেনা জীবনে,



ভালবাসার মানুষটির চোখেরদিকে তাকালে পুরো পৃথিবী দেখা যায় ,সেইভালবাসা চলে গেলে গোটা পৃথিবী আঁধারে ঢেকে


ভালবাসার মাঝে হালকা ভয়থাকলে,সেই ভালবাসা মধূর হয় !কেননা, হারানোর ভয়ে প্রিয়য়জনেরপ্রতি ভালবাসা আরো বেড়ে যায়. 


তুমি আমাকে বিশাল একটা আকাশদিলে,কিন্তু স্বপ্ন দিলা না মেঘহয়ে অঝর বৃষ্টি দিলে,কিন্তু একবারভিজেয় দিলেনা এমন এভালোবাসলে ,কিন্তু আপনকরে নিলানা


তুমি আছ বলে বৃস্টির জলেভালোলাগে নিজেকে,তুমি আছ বলে তোমাকেই নিয়েভাল লাগে ভাবতে। ৃযদি দেখা না হয় ভেবোনা দূরে আছি।যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি।যদি না হাসি ভেবোনা অভিমান করেছি।যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি।মনে রেখো তোমায় আমি ভালোবাসি।



ভালোবাসতে শেখো,ভালোবাসা দিতে শেখো,তা হলে তোমার জীবনে-ভালোবাসার অভাব হবে না।



জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা..



দুর নিলিমায় রয়েছি তুমার পাসে।খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান



ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে।



তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি



রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।


একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য



 ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে।


◆ কিছু বলার আগে- শুনুন।◆ কিছু করে ফেলার আগে- ভাবুন।◆ কিছু ব্যয় করার আগে- কিছু আয় করুন।◆ কারো সমালোচনা করার আগে- অপেক্ষা করুন।◆ প্রার্থনা করার আগে-ক্ষমা করুন।◆ হাল ছেড়ে দেওয়ার আগে- আরেকবারচেষ্টা করুন।◆ মৃত্যুবরণ করার পূর্বে- ঈমান ঠিক করুন

bangla romantic story
 


কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোনো স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না.


লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ......


মানুষের সবচেয়ে বড়দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই,ভালোবাসার জন্য মানুষসবকিছু ছেড়ে দেয়।আরসেই ভালোবাসা তার জন্যকাল হয়ে দাড়ায়



মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি



প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।


হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে।


পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা 



যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি


মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন. Read more...











Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post