26 new romantic status bangla 2023

romantic status bangla

 
romantic status bangla
 
চাঁদ মেঘে লুকাই তোমাকে দেখে প্রিয়া_ রাত বুঝি ঘুমালো এসো না বুকে প্রিয়া ঝিরি ঝিরি হাওয়া শিরি শিরি ছোয়া ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানে না,,,,,,,,,



ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুক কেনো,কখনো মনে হবে না যে সে দূরে আছে,যদি সে অনুভবে মিশে থাকে 🙃 ।


ভালোবাসা পরিমাপ এর একক হলো বিশ্বাস " ....একজন আর একজনের অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে,তাদের ভালবাসার পাল্লা অনেক ভারী হবে,,,,,,,



ভালবাসা এক অদ্ভুত বেপার _যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না_ আবার যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না,,,,,,,,



খুঁজিনি কারোর মন,তোমার মন পাব বলে।ধরিনি কারোর হাত,তোমার হাত ধরবো বলে।হাঁটিনি কারো সাথে,তোমার সাথে চলবো বলে।কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি ♥ বলে।



দুটি চোখের কান্না যদি কেউ বুঝতো। দুঃখের পিছনে যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে মায়া।


ভালোবাসা হল এমন একটি বিশ্বাস যাতে শুধু খাটে দুজনার নিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে দুইজনের এক ভালোবাসা।



পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি নিজের পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে...




ভালবাসার মানুষের জায়গায় বন্ধুকে বসানো যায়..কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না.



মাঝে মাঝে নিজেকে খুব কষ্ট দিই...,কারন তোমাকে ভালবাসি বলে......নীরবে নিজেও কষ্ট পাই....,তোমাকে মিস করি বলে........তোমাকে যখন মিস করি....,তখন পৃথিবীকে এড়িয়ে চলি...... কারন তখন আমার সব......,অনুভূতি জুড়ে শুধুই তুমি কাজ করে,,,,,,



বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা ভাবে .. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!




তুমি যদি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকে,,,,,,,,,,,



আমি ডাইরির পাতা...সে কথা লেখে ছিল হাজার বার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক হাজার ব্যাথা



যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি থাকে,,,,,,,,,,




গোপনে বেসেছি ভালো প্রকাশ করিনি বলব বলে কোন দিন বলতে পারিনি মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাই বাসোভালো? মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবে চেষ্টা অনেক করি তবুও বলতে পারিনা মনের কথা সে কথাই যদি তুমি পাও একটু ব্যথা এই কথাটি শুধু কষ্ট দিসছে আমাই আড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু তমাই



এই পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে আমার এই বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাই



কাজল কালো আখির মাঝে ভালবাসার স্বপ্ন সাজে দূর দেশের কাজল আখি ছুঁয়ে গেলে মন প্রজাপতি রংগিন প্রজাপতি আজ খুঁজে ফেরে সেই আখি যাহার মাঝে নিজেরে আজ হারায়েছি তাইতো তোমাই ভালোবাসি।।



শুধু কাছে আসার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখাই ভালবাসা ।



হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে,তুমি দিবেনা ধরা?



চাঁদের দিকে দেখো যে কত কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোসনা হারায়.. তবুও জোসনা ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশ কে অনেক ভালবাসে..!!


পৃথিবীর সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়..... আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি শুদু তোমায় ।


আমি চাইনা তুমি আমাকে বলো আমি তোমাকে ভালোবাসি. কিনতু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেখা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিনতু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে পারি



টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে জাগে। এ মনের ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে...



মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের জন্য।।



সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি, মনের দরজা খুলে দেখ তোমার অতেক্ষায় দাড়িয়ে আছি আমি। দুই হাত বাড়ালাম আমি তোমার তরে, তুমি কী নিবে আমায় ভালবেসে আপন করে ?



ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""




পৃথিবিতে সব চেয়ে অসহায় সে যে, নিজের রাগ,অভিমান, কষ্ট কাউকে দেখাতে পারেনা..... একটু চিৎকার করে কাঁদতে পারেনা শুধু মৃদু হাসির আড়ালে চোখের জল লুকিয়ে রাখে... !!




বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়?



বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!



নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি সব রান্না.. read more...

Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post