50 Best new বাংলা স্ট্যাটাস বাস্তবতা ২০২৩

বাংলা স্ট্যাটাস বাস্তবতা 

50 Best new বাংলা স্ট্যাটাস বাস্তবতা ২০২৩


দিব তোমায় লাল গোলাপ।। স্বপ্নে গিয়ে করবো তমার সাতে আলাপ।। বলবো খুলে আমার  মনের কথা।। আছে যত মনের কথা।। বলবো তোমায় ভালোবাসি।। থাকবো দুজন একসাতে পাশাপাশি।


**তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর.........


**তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী। ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম আমি যদি…............


@@তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর  কোন মানুষ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই,,,,,,,৷৷ 


😄😄তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো...... 🤩🤩তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো...... তুমি ভালোবাসতেপারলে,... আমিও ভালোবাসতে পারবো...। শুধু তোমাকে ভুলে যেতে পারবো না,,,,,,,,,,,।।


### তুমি যেই আকাশের তারা সেই আকাশ আমি, কি করে ভাবলি বন্ধু তকে ভুলে যাবো আমি, তুমি আমায় ছেড়ে গেলেও আমিতো যাইনি, বিনা দুষে কেন কাদালে আমায় সেটা আজো আমি বুঝিনি।।।।।।


তুমি যদি আমারে বাসতা ভালো, চাঁদের মতো দেব তোমাই আমি  আলো,  আবার যদি আমায় ভাবো আপন, জন তোমার মনের মত, নদী যেমন দেয় মোহনা,আমিও তোমার উপমা।


@@@ তুমি শুদু আমার রাতের তারা- চাঁদের হাসি, তুমি আমার স্বপ্ন-ঘুম ভাঙা ভোরের  পাখি। তুমি আমার সোনালি সূর্যের পূব আকাশের আলো, তোমায় যেন কি কারণে লেগেছে আমার অনেক ভাল। তুমি হলো রোদেলা সূর্যের যামলা আগুণ, তুমি আমার মেঘলা আকাশ- ভালবাসার ফাগুণ। 


তুমি হলো বৃক্ষ সবুজ-শীতল ছায়া, তোমার কাছে আসলে যেন কিসের কলিজায়  লাগে মায়া। তুমি হলে বিকেল বেলার মন ভালোকরার গান, তোমার গানের ছোঁয়ায় সাজাই ভালবাসার  আমার এই প্রাণ।তুমি হলে সন্ধ্যা বেলার শেষের বিকেলের কবিতা,তোমাই দেখে মন ভরেনা তোমার  ওই রুপ,,,,,,,,,,




@@ তুমি আমার রঙ্গিন শপ্ন, রঙ্গে ছবি । তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার সূর্য। তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল । তুমি আমার ভালবাসার শিউলি  গাছের বকুল ফুল ।।।।।।।


তুমি আছ বলে আমার মন ফুরফুরে, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি আসলেই বড়ই হারামি।


গাছে ডাকে পাখি-ফুটে ফুল, এটা কী বসন্ত নাকি ভুল। নতুন পাতায় বৃক্ষ-চারা, কচি পাতায় তরু লতা। আতছা নীলে ঢাকা আকাশ, ধূলোয় মাখা এই বাতাস, আমার এই মন গেছে উড়ে, কণ্ঠ আজ বসন্তের উদাস সুরে।্্্্্্


ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে.. 


জীবনটা ধরো সাগর, আর হৃদয় হলো তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে?


@@ জানিনা আমার এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার যনো জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন তাকেই সুদু  ভালবাসবো.............!!!!!


🤩 চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি যে আমি ভালোবাসি।।।।।।


চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত সুর্য কে ভালবাসি দিন পর্যন্ত ফুল কে ভালবাসি সুবাস পর্যন্ত কিন্তু। তোমাকে ভালবাসি আমি  ভালবাসবো শেষ নিশ্বাস পর্যন্ত!!!!!!!!!


## গোপনে বেসেছি ভাল প্রকাশ করিনি বলব বলব বলেও কোন দিন বলতে পারিনি।মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাই বাসা কী  ভাল? মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবে চেষ্টা অনেক করি,তবুও বলতে পারিনা মনের কথা, সে কথাই যদি তুমি পাও একটু ব্যথা। এই না বলা কথাটি শুধু কষ্ট দিচ্ছে আমায়। আড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু আমি  তোমায়।।।।।।


কেয়া হয়ে যদি থাক আমার বাগানে। যত্ন করে রাখব তোমায় আমার মনে ঘরে। ফুল দানিতে সাজিয়ে রাখব তোমায়  চিরকাল ধরে। রোজ সকালে বলব যে তোমায় , -শুভ সকাল--------.


কোন মেয়ে যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে। কারণ, তার ব্যবহারেই তা প্রকাশ পাবে।............read more....


একবার যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা!!! আকাশ খুলে বসে আছি তাকিয়ে কেন দেখছ না একই আকাশ মাথার উপর এক কেন ভাবছ না আকাশ খুলে বসে আছি তাকিয়ে কেন দেখছ না?????


.একজন প্রকৃত প্রেমিক  শত মেয়েকে ভালবাসে না..বরং সে শুদু একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে..।।।।


এই পৃথিবীতে চেয়েছি শুদু তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে আমার এই বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এই জনমে নয় লক্ষ জনম ভালবাসব  শুদু তোমাকে।।।।।।


Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post