50 new funny status bangla 2022

 funny status bangla 2022



funny status bangla 2022
 

allbanglabd420  ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আমার  যারা

সোশ্যাল মিডিয়া ব্যবহার করি তারা প্রায় সকলেই  ফেসবুকের মজার পোস্ট, স্ট্যাটাস,দেকি বা মন্তব্য করি এবং  ফেসবুকের মজার গল্প স্ট্যাটাস পোস্ট করতে পছন্দ করে। সুতরাং ফেসবুকের মজার পোস্ট, এবং ক্যাপশন খুঁজে পেতে গুগলে অনুসন্ধান করি। 


সুতরাং আমি এখানে কিছু মজার ফেসবুক পোস্ট, স্ট্যাটাস, মন্তব্য এবং ক্যাপশন প্রকাশ করছি। এবং বিশ্বাস করুন, এখানে সমস্ত পোস্ট খুব ভাল। এই স্থিতি, পোস্ট বা ক্যাপশনগুলি অনুলিপি করুন এবং আপনার ফেসবুক গল্পগুলি পোস্ট করুন। Facebook Funny Post |Status | পেতে এই লিংকে ক্লিক করুন -allbanglabd420.blogspot.com


ভোর হলো দোর খোলো বালিকারা ওঠরে, ওই দেখো থালা বাসন ভালো করে মাজরে...


 ভিটামিন Love - এর অভাবে আজ আমি Single রোগে আক্রান্ত।



ডিমে থাকে হলুদ কুসুম মাছে থাকে আঁশ,, জলে থাকে লাল পদ্ম আর প্রেমে থাকে বাঁশ !!


নীল আকাশ, সবুজ ঘাস সামনে রেজাল্ট, পিছনে বাঁশ।।



প্রেম সবার জীবনে আসে, আমার জীবনেও আসছিলো ! কিন্তু আমি সেদিন বাড়ি ছিলাম না !!



ঘনঘন পোস্ট দিচ্ছি- কারন আম্মু বলেছে ! যত লিখবি হাতের লেখা ততো সুন্দর হবে !!


আমার মা আমার গায়ে হাত তুলে না ! খালি মাঝে_মাঝে মারে !!


আজকাল মেয়েদের কি জানি হইছে প্রেমও করতে চায়না, বিয়াও করতে চায়না ! আবার সারাদিন বিরহের স্ট্যাটাসও দেয় !!


বউ : আমার আগেও একটা রিলেশন ছিলো ! জামাই : সমস্যা নেই। আমি ফ্যামিলির ছোট ছেলে। সেকেন্ড হ্যান্ড জিনিস ইউজ করার অভ্যাস আমার আছে !!


ভাগ্যবান কাকে বলে জানেন ? যে ১৮ কোটি মানুষের মধ্যে আমাকে পাবে !!


ডাইনোসরের মতো, প্রেমের যুগ টা ও বিলুপ্ত হয়ে গেল !!


যাদের একসময় কোলে নিয়া হাঁটতাম, লজেন্স কিন্যা দিতাম ! তারাই এখন দেখলে কেমন_কেমন কইরা তাকায় দুনিয়া উল্টায়া গেছে ভাই !!


বর্তমানে মন দিয়া কিছুই হয় না ধন লাগে ধন সম্পদ


লক্ষ_লক্ষ টাকা খরচ করে বিয়ে টিকছে না ! আর তুমি ভাবছো ফেসবুকের ওই, সস্তার প্রেম তোমার টিকে যাবে !!


হাসি পায়, চরম হাসি পায় ! যখন আমার লিস্টের মজনু গুলার ছ্যাকা খাওয়া পোস্ট দেখি !!


ফোন : তুমি আমার জন্য এত কথা শোনো, তবু আমাকে ছেড়ে যাও না কেনো ? আমি : সত্যিকারের ভালোবাসা যে, এটুকু তো সহ্য করতেই পারি !!


সব ছেলেরা মহিলা কলেজের সামনে দিয়ে যায় আর আমি কলেজের পেছন দিয়ে যাই। 


পেছন দিয়ে গেলে হয় কি জানেন ? হলরুমের জানালার ফাঁক দিয়ে ম্যাডাম গুলোরে দেখা যায়। উফফফ, কুব ট্যাস লাগে !! 


এত্তোদিনে পর বুঝলাম কাল্লা কেটে কি করে ?? Emoji বানায় !!


BF নাইতো কি হইছে !! বাকি ২৪ টা অক্ষরতো আছে !!


যদি কখনো আনফেন্ড হয়ে যাও ! ভেবে নিও তুমি এখনো রিয়েক্ট দিতে শিখো নি !!


জীবনসঙ্গী ভালো হলে প্রতি রাতেই ১৪ই ফেব্রুয়ারি ! আর না হলে প্রতি রাতেই ২৫শে মার্চ !!


আমি কি কখনো রিলেশন করেছি ! কাউকে ঠকিয়েছি ! তাও একদল লোক বলবে আমি প্রেম করি !!


যদি তোর পোস্ট দেখে কেউ না হাসে ! তবে একলা হাসো রে !!



এ শহরে রিক্সা সে তো রিক্সা নয় ! ইহা এক চলন্ত বাসর ঘর !!



Ex এর বিয়েতে, খালি গিফট বক্স দিয়ে আসবো তখন সে ও বুঝবে ধোঁকা কাকে বলে ! আপচুষ আমার তো Ex নাই !!



বিয়েতে খাইতে বসলে- কোন পাশের গ্লাস টা আমার, সেটাই বুঝি না কারো মনের খবর কেমনে বুঝবো ভাই !



স্বপ্নে দেখি কে জানি আমার বাড়িতে বিয়ের প্রস্থাব নিয়ে আইছে ! আরেকবার আয় সোনা !!



অনেক কষ্টে বড় হইছিলাম এক হারামজাদা আইসে বেবি ডাইকা ছোট করে দিলো !!



যে বয়সে ওগোকে মজার_মজার খাবার রান্না করে খাওয়ানোর কথা ! সেই বয়সে বইয়ের জগতে মুখ থুবড়ে পড়ে আছি !!



বউ আর গার্লফ্রেন্ড ! সব সময় পরের টাই ভাল্লাগে ভাই !!



চিকন_চিকন মেয়ে দেখলে ইচ্ছা করে ! টাকা দিয়ে কিছু ভালো মন্দ খাওয়াই !!



পড়তে বসলাম কিন্তু ওমা একি ! ঘুমের ঠেলায় বসে থাকতে পারছিনা !!



মেয়ে ব্রেকাপের পর তুমি বর্তমান রাইখাও, প্রাক্তনের উপ্রে ক্রাশ খাও ! তোমার চরিত্র এত্ত পবিত্র কেন ??



বালিকাদের উদ্দেশ্যে বলছি - রোজ_রোজ ঠোঁটে লিপস্টিক না লাগিয়ে, একবার ঠোঁটে এশিয়ান পেইন্ট লাগিয়ে নাও, দেখবে এটা বছরের পর বছর চলবে !!



ডাক্তার : ব্যথা কোথা থেকে আসছে দেখান ? আমি : এই দেখুন, সিন করে রেখে দিছে !!



টিচারদের সাংসারিক খুটিনাটি গুলো শুনতে চাইলে, জাষ্ট পরিক্ষার হলে ফাস্ট বেঞ্চে বসুন !!



কিউট অনেক বেশি কিউট ! যারা Black এবং Blue Colour ভালোবাসে !!



প্রেমে পড়া বারন ! আম্মু জানলে মোবাইল টিপতে দিবে না, এটাই একমাত্র কারন 


খাওয়া দাওয়ার ব্যবস্থা ছাড়া, আমাকে কেউ কোথাও, ইনভাইট করবেন না !!



কষ্ট কাকে বলে জানো ! যখন কনো ছেলের মুখে, আপু ডাক শুনি তখন !!



যে মেয়ে PUBG খেলতে পারে, তাকে নিঃসন্দেহে GF বানানো যায় !!



কি যে ভালো লাগে আম্মুর বকা খাইতে যে খায় সেই জানে !!



পড়তে বসলেই মোবাইল গান গায়,, Zara zara, touch me, touch me touch me !!



দোস্ত, তোর ভাবি ঘরে নাই থাকলে চা খাওয়াতাম ! কিপটামির একটা সীমা আছে, দুধ তো দোকান থেকে কিনে আনতে পারিস !!



আমরাই সেই বাঙালী যারা মোবাইলে বাংলা ভাষা চালু করলে কিছুই বুঝিনা !!



বিয়ের সময় মেয়ের বয়ফ্রেন্ড উপস্থিত ছিল তাকে দেখে মেয়ের বাবা জিজ্ঞেস করল তুমি কে? তোমাকে তো ঠিক চিনলাম না ! 

বয়ফ্রেন্ড: আমি সে যে সেমিফাইনাল হেরে গিয়ে আজ ফাইনাল দেখতে এসেছি !!


শপিং করতে যাওয়ার আগে জেনে নিন - pull - টানা Push - ঠ্যালা



বাদাম ভিজিয়ে রেখেছিলাম খেয়ে স্মৃতি শক্তি বাড়াবো বলে,, এখন শালায় মনেই পড়ছেনা কোথায় ভিজেয়ে রেখেছিলাম !!



ক্যারিয়ার গড়ার সময় এবং রাস্তা পার হবার সময় মেয়েদের দিকে তাকাতে নেই ! দুই জায়গাতেই দূর্ঘটনার সম্ভাবনা থাকে !!



কাল পরীক্ষা আছে, চলে আসিস কোন সাবজেক্ট ?? সেটা প্রশ্ন দিলেই জানতে পারব !




আপনি এতই Singlel এতই Single যে Signal কে Single পড়ছেন তাই না ??


প্রেম করলে মেয়েদের মুখ দেখে নয়, পা দেখে করবেন,, কারন, ওই ১টি জায়গাই তারা কখনো মেকাপ করেনা !!



গার্লফ্রেন্ড গেলে গার্লফ্রেন্ড পাওয়া যায় বউ গেলে বউ পাওয়া যায় ! কিন্তু বন্ধুদের সামনে একশ টাকার নোট গেলে সেটি আর ফেরত পাওয়া যায়না !!



তোদের ঘরে কি মা-বোন নাই ! ,না আমরা মেসে থাকি !!



ভালবাসা কখনো টাকা দিয়ে কেনা যায় না ! তবে টাকা ছাড়া ভালবাসা ধরে রাখা যায় না !!



এখনকার যুগের রিলেশনের থেকে ফুতপাত থেকে কেনা সস্তা লুঙ্গি গুলাও বেশি দিন টিকে !!



সবাই বলে পরিশ্রম ছাড়া পৃথিবীতে কিছুই পাওয়া যায় না ! আল্লাহ্ই জানে দুঃখকে পাওয়া জন্য এমন কি পরিশ্রম করেছিলাম !!



বাপের টাকায় বাইক কিনে স্টাইল না মেরে ! নিজের টাকায় সাইকেল কিনে চালানো ভাল !!







Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post